আনুশকার প্রশংসা করে রোষানলে কোহলি

বিনোদন

একজন ঝড় তোলেন ক্রিকেট মাঠে, আরেকজন সিনেপর্দায়। এবার তাই কাল হলো বিরাট কোহলির। ক্রিকেট থেকে দূরে সরে স্ত্রী আনুশকা শর্মার একটু প্রশংসা করেছিলেন কোহলি। এবার সেখানেও ধেয়ে এলো সমালোচনা!

সম্প্রতি মুক্তি পেয়েছে আনুশকা শর্মার নতুন সিনেমা ‘জিরো’। শাহরুখ খানের সঙ্গে আনুশকার এই সিনেমা নিয়ে দর্শকদের মাঝে আছে মিশ্র প্রতিক্রিয়া। যদিও প্রশংসার চেয়ে সমালোচনাই বেশি জুটছে জিরোর কপালে।

এই সিনেমা ও আনুশকাকে নিয়ে প্রশংসা করে একটি টুইট করেছিলেন কোহলি। ভারত অধিনায়ক সেখানে লেখেন, ‘দেখুন জিরো আমাদের জন্য কতবড় আনন্দের উপলক্ষ এনে দিয়েছে। আমি খুব উপভোগ করেছি সিনেমাটি। সবাই নিজ নিজ অভিনয় দারুণভাবে করেছেন। আনুশকার জন্য অনেক ভালোবাসা, কারণ সে খুব চ্যালেঞ্জিং এক ভূমিকায় অভিনয় করেছে। সে ছিল অসাধারণ।’

টুইটের পাল্টা জবাবে একের পর এক সমালোচনামূলক টুইট করে চলেছেন দর্শকরা। সেসব টুইটে আনুশকার পাশাপাশি কোহলির জাতীয় দল সতীর্থ লোকেশ রাহুলেরও সমালোচনা করতে ছাড়ছেন না সমালোচকরা।

গৌতম ভানখেদে নামের এক ভক্ত লিখেছেন, ‘আনুশকা কী দ্বিতীয় টেস্টে(পার্থ টেস্ট) হারের পর সমালোচনা করেছিল? আনুশাকার প্রশংসা করা যেতে পারে তবে বিরক্তিকর এক সিনেমার না। এটা হল অতিরিক্ত ভক্তির লক্ষণ।’

মানিক লাম্বা নামের আরেকজন লিখেছেন, ‘আরেকটা জিরো আসার অপেক্ষায়। ২৬ ডিসেম্বর লোকেশ রাহুল!’

স্ত্রীকে নিয়ে কোহলির প্রশংসা নতুন কিছু নয়। এর আগে আনুশকা অভিনীত সুইধাগা ও পারি সিনেমা নিয়ে এরকম টুইট করেছিলেন ভারত অধিনায়ক। তখন অবশ্য বেশ ইতিবাচক সাড়াই পেয়েছিলেন। কিন্তু জিরোর ব্যর্থতা ও পার্থ টেস্টে হারের পর প্রশংসাসূচক টুইট করে কোহলি পেলেন উল্টো সাড়াই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *