কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় ৩ রোহিঙ্গাসহ নিহত ৫

দূর্ঘটনা

কক্সবাজারে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় তিন রোহিঙ্গাসহ পাঁচজন নিহত হয়েছে। আজ শুক্রবার দুপুরে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়ক ও মেরিনড্রাইভ সড়কে ওই দুটি দুর্ঘটনা ঘটে। দুই দুর্ঘটনায় আহত হয়েছে ১৬ জন।

আজ শুক্রবার দুপুরে ১২টায় কক্সবাজার-চট্রগ্রাম মহাসড়কের খুটাখালী মেধাকচ্ছপিয়া ঢালায় বাস-মাইক্রোবাস সংঘর্ষে নারীসহ দুজন নিহত ও আটজন আহত হয়। নিহতরা হলেন, চকরিয়া খুটাখালীর উত্তর ফুলছড়ি গ্রামের রওশন আরা (৪২) ও ডুলাহাজারা চা বাগান এলাকার সনাক পাল (২৭)।

চকরিয়া হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) জসীম উদ্দিন জানান, মহাসড়কের খুটাখালী মেধাকচ্ছপিয়া ঢালায় কক্সবাজারমুখী যাত্রীবাহী ইউনিক বাসের সাথে চকরিয়ামুখী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত ও আটজন আহত হয়েছে। আহতদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গাড়ি দুটি জব্দ করা হয়েছে। মৃতদেহ উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। নিহতদের স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।
টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস জানান, ঈদ উপলক্ষে রোহিঙ্গা একদল যুবক পিকআপে করে টেকনাফ যাচ্ছিল। মেরিনড্রাইভ সড়কের টেকনাফ বাহারছড়ার নোয়াখালীয়াপাড়া এলাকায় গাড়ি খাদে পড়ে যায়। এতে তিনজন নিহত ও আটজন আহত হয়েছে।
নিহতরা হলেন, নূর মোহাম্মদ, মোহাম্মদ জুবায়ের ও মোহাম্মদ ইদ্রিস।
আহতদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতদের উদ্ধার করে টেকনাফ থানায় রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *